টারজান খ্যাত জো লারার মৃত্যু বিমান দুর্ঘটনায় , সঙ্গে ছিলেন তাঁর স্ত্রীও

টারজান খ্যাত জো লারার ‌মৃত্যু

জাস্ট দুনিয়া ডেস্ক: টারজান খ্যাত জো লারার ‌মৃত্যু হয়েছে বিমান দুর্ঘটনায় বলেই মনে করা হচ্ছে। একটি ছোট বিমানে জো লারা তাঁর স্ত্রীসহ ছিলেন ৭ জন। আমেরিকার নাশভিলের কাছে একটি লেকে ভেঙে পড়ে তাঁদের বিমান। শনিবার স্থানীয় সময় তখন সকাল ১১টা। ফ্লোরিডার পামবিচের টেনেস বিমানবন্দর থেকে বিমানটি উড়েছি। রাদারফোর্ড কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ-এর তরফে তাদের ফেসবুক পেজে এমনটাই জানানো হয়েছে।

নাশভিল থেকে ১৯ কিলোমিটার দক্ষিণে পার্সি প্রিস্ট লেটে ভেঙে পড়ে বিমা‌নটি। ফেডেরাল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন নিশ্চিত করেছে ওই বিমানে ৭ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই উদ্ধারকাজ শুরু হয়। কিন্তু কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। রবিবার রাত পর্যন্ত উদ্ধারকার্যে নিযুক্তরা কাউকে উদ্ধার করতে পারেনি।

আরসিএফআর-এর তরফে জানানো হয়েছে, তাঁরা এখন আর কাউকে জীবিত উদ্ধার করার আশা করছে না। তারা চেষ্টা করছে দুর্ঘটনার স্থল থেকে যতটা সম্ভব উদ্ধার করা। রবিবার তারা জানিয়েছে, বিমানের অনেক ধ্বংসাবশেষ দেখা গিয়েছে। মনে করা হচ্ছে তার ভিতরই আটকে থাকতে পারে যাত্রীদের দেহ। লেকের যে জায়গায় বিমানটি ভেঙে পড়ে তাঁর আধা মাইলের মধ্যেই ছড়িয়ে রয়েছে বিমানের ধ্বংসাবশেষ।

রবিবার অন্ধকার হওয়া পর্যন্ত উদ্ধারকাজ চলেছে। আবার সোমবার সকাল থেকে তা শুরু হয়েছে। যাঁরা সেই বিমানে ছিলেন তাঁদের নাম প্রকাশ করেছে স্থানীয় প্রশাসন। এবং তাঁদের সকলের পরিবারকে দুর্ঘটনার কথা জানানো হয়েছে। ব্র্যান্ডন হান্না, গোয়েন এস লারা, উইলিয়াম জে লারা, ডেভিড এল মার্টিন, জেনিফার জে মার্টিন, জেসিকা ওয়াল্টার্স এবং জনাথন ওয়াল্টার্স ছিলেন এই বিমানে।

১৯৮৯-এর টেলিভিশন সিনেমা ‘টারজান ইন ম্যানহাটন’-এ টারজানের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল লারাকে। এর পর ১৯৯৬-১৯৯৭ পর্যন্ত চলা টেলিভিশন সিরিজ ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার’-এও তাঁকে একই ভূমিকায় দেখা গিয়েছিল। তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

লারা গোয়েন শাম্বলিনকে বিয়ে করেন ২০১৮-তে। তিনি খ্রিষ্টান ওয়েট-লস গ্রুপ নাম ওয়েট ডাউন মিনিস্ট্রিসের মালিক। ১৯৮৬-তে এই গ্রুপ তৈরি করেন তিনি। তাঁর আগের বিয়েতে তাঁর দুই সন্তান একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)