IND-NZ Warm Up Match ভেস্তে গেল বৃষ্টিতে

টি২০ বিশ্বকাপ ২০২১-এ ভারত

জাস্ট দুনিয়া ডেস্ক: টি২০ বিশ্বকাপের আগেই এটি ছিল ভারতের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ (IND-NZ Warm Up Match)। টি২০ বিশ্বকাপের ভারতকে প্রথম ম্যাচেই মুখোমুখি হতে হবে চিরশত্রু পাকিস্তানের। যে পাকিস্তানের কাছে গত টি২০ বিশ্বকাপের হারতে হয়েছিল। যে হার ভারতের বিশ্বকাপের পাকিস্তানের বিরুদ্ধে অল-উইন রেকর্ড ভেঙে দিয়েছিল। সেই পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়েই বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। সঙ্গে লক্ষ্য গত বছরের বদলা। তবে তার আগে এই প্রস্তুতি ম্যাচ ছিল খুবই গুরুত্বপূর্ণ। এইন ব্রিসবেনের গাব্বায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতেই নামতে পারল না ভারত।

বুধবার সকাল থেকেই বৃষ্টি চলছে। থামার কোনও লক্ষ্মণই নেই। যে কারণে বাতিল করে দেওয়া হল ম্যাচ। তবে এদিন প্রথম ম্যাচে পাকিস্তান ও আফগানিস্তান খেলতে পেরেছিল। এই একই ভেন্যুতে পাকিস্তান ১৫৫ রান তাড়া করার সময়ই শুরু হয় বৃষ্টি। এর আগে সোমবার ভারত ৬ উইকেটে আয়োজক দেশ অস্ট্রেলিয়াকে হারিয়েছিল। সেই ম্যাচে হাফ সেঞ্চুরি করেছিলেন লোকেশ রাহু (৫৭)ল ও সূর্যকুমার যাদব (৫০)। সাত উইকেটে ১৮৭ রান তুলেছিল ভারত। কিন্তু এদিন আর নিজেদের পরীক্ষাটা করা হল না।

তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে নিজেকে প্রমান করে ভারতীয় দলের প্রথম ১১-তে জায়গা করে নেওয়ার বার্তা দিয়ে রেখেছেন মহম্মদ শামি। যাঁকে প্রাথমিকভাবে দলে রাখার কথা ভাবেনইনি নির্বাচকরা। কিন্তু জসপ্রীত বুমরা চোট পেয়ে ছিটকে যাওয়ায় শামিকে বাধ্য হয়েই দলে নিতে হয়। আর অনুশীলন ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বল হাতে নিজের সেরাটা দিয়ে প্রমান করে দেন তাঁকে বাইরে রাখাটা ভুল ছিল। শেষ ওভারে তিন উইকেট তুলে নেন তিন। রবিবার মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি২০ বিশ্বকাপের ম্যাচ খেলতে নামবে ভারত।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle