‘তুমি কি আমাকে বিয়ে করবে’,  ভক্তকে রোহিত শর্মার প্রস্তাব

Rohit Sharmaরোহিত শর্মা

জাস্ট দুনিয়া ডেস্ক: রোহিত শর্মা যখন সাংবাদিক সম্মেলন করতে আসেন তখন পুরো সময়টাই প্রায় জমিয়ে রাখেন। সে যত খারাপ প্রশ্নই হোক না কেন উত্তর আসে মজায় মজায়। আবার কখনও মজা করে পাল্টা প্রশ্নও ছুঁড়ে দেন। কোনওভাবে বিতর্কে ফেলা যায় না ভারত অধিনায়ককে। তা বলে ভক্তকে সরাসরি বিয়ের প্রস্তাব! হ্যাঁ, এমনটাই করেছেন রোহিত। বিমানবন্দরে রোহিত শর্মার ব্যাকগ্রাউন্ডে হাঁটার সঙ্গে সঙ্গে সেলফি রেকর্ড করছিলেন সেই ভক্ত। পিছন থেকে দেখেও এগিয়ে গিয়েছিলেন রোহিত।

তার পরই ঘটালেন সেই ঘটনা। এগিয়ে গিয়েও ঘুরে দাঁড়ালেন ভক্তের সামনে। ভক্তের হাতে তুলে দিলেন গোলাপ। তার পর যেটা বললেন তাতে স্তম্ভিত সেই ভক্ত। রোহিত গোলাপটা এগিয়ে দিয়ে বলেন, ‘‘ইয়ে লো, আপকে লিয়ে (এটা নাও, এটা তোমার জন্য)।’’ সেই ভক্ত ধন্যবাদ দেওয়ার আগেই রোহিত বলে বসেন,‘‘তুমি কি আমাকে বিয়ে করবে?’’

রবিবার বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে দিয়ে জাতীয় দলে ফিরেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। পারিবারিক কারণে তিনি তিন ম্যাচের সিরিজের প্রথম ওডিআই খেলতে পারেননি। শুক্রবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অজিদের বিরুদ্ধে তাঁর অনুপস্থিতিতে হার্দিক পাণ্ড্যের নেতৃত্ব দিয়েছিলেন। দ্বিতীয় ওডিআইয়ের জন্য দলের সঙ্গে সরাসরি বিশাখাপত্তনমে পৌঁছন রোহিত। আর সেখানেই বিমান বন্দরে ঘটে এই ঘটনা।

ভিডিওটি এখানে দেখুন:

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle