দীপিকা-সারা ফিরলেন গোয়া থেকে মুম্বই, হাজিরা দিতে হবে এনসিবির কাছে

দীপিকা-সারা ফিরলেন

জাস্ট দুনিয়া ডেস্ক: দীপিকা-সারা ফিরলেন গোয়া থেকে মুম্বই। বুধবার বলিউডে মাদকযোগে সমন জারি করা হয়েছে দীপিকা পাড়ুকোন ও সারা আলি খানকে। দু’জনেই ছিলেন গোয়ায়। দুপুরেই মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গে মুম্বই পৌঁছে গিয়েছেন সারা। ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন তিনি। রাতে স্বামী রনবীর সিংয়ের সঙ্গে বিশেষ বিমানে মুম্বই পৌঁছলেন দীপিকা।

গোয়ায় নতুন সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই দীপিকার নামে সমন জারি করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। তাই শুটিং শুরু করার আগেই স্থগিত রেখে ফিরতে হল তাঁকে। ২৬ সেপ্টেম্বর তাঁকে হাজিরা দিতে হবে এনসিবির সামনে। দীপিকার সঙ্গে রনবীর ছাড়াও ছিলেন ম্যানেজার করিশ্মা ও তাঁর লিগ্যাল টিমের সদস্যরা।

দীপিকা ও সারা ছাড়াও বলিউডের আরও দুই নায়িকা শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংকেও তলব করা হয়েছে। দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও সমন জারি করা হয়েছে। তাঁর চ্যাটেই উঠে এসেছে দীপিকার নাম। যদিও সবার নামের আদ্যক্ষরই ব্যবহার করা হয়েছিল চ্যাটে।

রাকুল প্রীত সিংকে হাজিরা দিতে হবে শুক্রবার। তিনিও এদিনই মুম্বইয়ে পৌঁছেছেন। সেদিনই দীপিকারও হাজিরা দেওয়ার দিন ছিল। কিন্তু তাঁর তরফে এনসিবির কাছে একটা দিন চেয়ে নেওয়া হয়েছে। যা মেনে নিয়েছে এনসিবি। শনিবার তাদের কাছে হাজিরা দেবেন, দীপিকা, সারা ও শ্রদ্ধা।

রিয়া চক্রবর্তীকে জেরা করে উঠে এসেছিল সারা আলি খান ও রাকুল প্রীত সিংয়ের নাম। দীপিকা ও শ্রদ্ধার নাম সামনে আসে ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার চ্যাটে। তাঁকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এদিকে, দীপিকার সঙ্গে যাতে রনবীর সিং যেতে পারেন তেমন আবেদন জানানো হয়েছে নার্কোটিক্সের কাছে। দীপিকার মানসিক অবস্থার কথা ভেবে এই দাবি করা হয়েছে। যদিও তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানায়নি এনসিবি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউডে মাদকযোগ নিয়ে একের পর এক তথ্য উঠে আসতে শুরু করে। এটাও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তেরই অংশ। তবে বড় বড় নাম জরিয়ে যাওয়ায় এখন পুরো ফোকাসটা ঘুরে গিয়েছে অন্য দিকে। শোনা যাচ্ছে আরও বড় নাম বেরিয়ে আসবে পরবর্তী সময়ে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)