Raj Kundra বিরুদ্ধে এবার আর্থিক তছরুপের অভিযোগ

Raj Kundra

জাস্ট দুনিয়া ডেস্ক: সমস্যা কিছুতেই পিছু ছাড়ছে না Raj Kundra । একটা সময় পর্ন ভিডিও বানানোর অপরাধে তাঁকে হাজতবাস করতে হয়েছে। শেষ পর্যন্ত তা থেকে নিষ্কৃতি পেয়েছেন তিনি। সেই সময় রাজ কুন্দ্রার পর্ন কাণ্ডের জন্য তাঁর পরিবারের উপরও প্রভাব ফেলেছিল। অভিনেত্রী শিল্পা শেট্টিকে সমস্যায় পড়তে হয়েছিল। তবে সমস্যা যে কাটেনি তাঁদের তা আরও একবার প্রমাণ হল। এবার রাজের বিরুদ্ধেআর্থিক তছরুপের মামলা দায়ের করল ইডি। বৃহস্পতিবার মামলা রুজু করেছে এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট।

ইডির দাবি, রাজ পর্ন ছবি তৈরির ক্ষেত্রে প্রচুর টাকার লেন দেন করেছেন। এবং তার অনেকটাই বেআইনিভাবে করেছেন তিনি। এবার সেই মামলায় আবার বিপদে পড়তে চলেছেন রাজ। রাজের বিরুদ্ধে বলিউড ইন্ডাস্ট্রির অনেকেই সেই সময় অভিযোগ করেছিল। হটশট অ্যাপের মাধ্যমেই এই পর্ন ভিডিও প্রচার করত রাজের সংস্থা বলে অভিযোগ। বেশ কিছু কনটেন্ট ভাইরা‌লও হয়ে যায়। তার পরই নড়েচড়ে বসে ইডি।

এই মামলায় প্রায় দু’মাস হজতবাস করতে হয়েছে রাজকে। গত বছর ১৯ জুলাই তিনি জামিন পান। যখন রাজ পর্ন কাণ্ডে ফাঁসলেন তখন তঁর স্ত্রী শিল্পা শেট্টি জানিয়েছিলেন, তিনি এই সব বিষয়ে কিছুই জানে না। রাজ যে পর্ন ভিডিওর ব্যবসা করতেন তা নিয়ে কোনও ধারণাই নাকি ছিল না তাঁর। সাময়িকভাবে মনে হয়েছিল এর কারণে সম্পর্ক ভাঙতে পারে শিল্পা। কিন্তু রাজ জামিন পাওয়ার পর তাঁদেরকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে। তা থেকে পরিষ্কার রাজের কুকীর্তির প্রভার পড়েনি শিল্পার সঙ্গে তাঁর সম্পর্কে।

এদিকে, অসমর্থিত সূত্রের তথ্য অনুযায়ী ইতিমধ্যেই রাজ ৩৮.৫ কোটি মূল্যের মোট ৫টি ফ্ল্যাট দিয়েছে। এর পরই অভিযোগ ওঠে এই যে সম্পত্তি রাজ শিল্পার নামে স্থানান্তরিক করেন তার পুরোটাই তাঁর পর্ন ব্যবসা থেকে রোজগার করা। তবে এই বিষয় নিয়ে রাজ বা শিল্পার থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)