Vicky-Katrina Marriage: ১০০ কোটিতে বিক্রি বিয়ের স্বত্ব!

Vicky-Katrina Marriage

জাস্ট দুনিয়া ডেস্ক: Vicky-Katrina Marriage নিয়ে গত কয়েকদিন ধরেই মেতে রয়েছে দেশের সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া। যেন বলিউডে এই প্রথম দুই তারকা গাঁটছড়া বাধছে। তবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে যে লুকোছাপা তৈরি হয়েছে সেটাই এই বিয়েকে স্পেশাল করে তুলেছে। এমনকী বিয়েতে নিমন্ত্রিত সেলেবদের জন্যও রয়েছে লিখিত একগুচ্ছ নিয়ম। কোভিড পরিস্থিতিতে একটু আধটু নিয়ম থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু ছবি না তোলা, মোবাইল নিয়ে না ঢোকাসহ এমন কিছু নিয়ম বলিউডের তাবড় সব তারকাদের জন্যও রাখা হয়েছে যা নিয়ে কৌতুহল আরও বেড়ে গিয়েছে।

তবে এই এত লুকোছাপার পিছনে কারণ কী? এতদিন দেখা গিয়েছে সব সেলিব্রিটিরা বিয়ের আসরে সাংবাদিকদের ঢোকার অনুমতি দেন না বিষয়টি খুবই ব্যক্তিগত বলে। বা তাঁদের বিশেষ মুহূর্তে ছবি তোলার অনুমতিও থাকে না আর তুললেও তা সোশ্যাল মিডিয়ায় দেওয়া নিষিদ্ধ থাকে। অতীতে দেখা গিয়েছে সব সেলেব কাপলরা নিজেরাই প্রথম তাঁদের বিয়ের ছবি তাঁদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সে তাঁরা বিরাট কোহলি-অনুষ্কা শর্মাই হোন বা রনবীর সিং-দীপিকা পাদুকোন।

শোনা যাচ্ছে ভিকি-ক্যাটরিনার বিষয়টি কিছুটা আলাদা। এই লুকোছাপার পিছনে রয়েছে অন্য রহস্য। তাঁরা তাঁদের বিয়ের ছবি, ভিডিও ১০০ কোটি টাকার বিনিময়ে বিক্রি করেছেন কোনও এক ওটিটি প্ল্যাটফর্মে। যদিও সে বিষয়ে সরকারিভাবে কোনও পক্ষই কিছু জানায়নি। তবে বলিউডে খবর এমনটাই ঘটেছ। কানাঘুঁষো শোনা গিয়েছে সেই ওটিটি প্ল্যাটফর্মের নামও। তবে নিশ্চিত তথ্য না থাকায় সেই নাম এখনও সামনে আনা যাচ্ছে না। এই অবস্থায় বলিউডের এই দম্পতির বিয়ের ছবি, ভিডিও বাইরে চলে এলে হাতছাড়া হতে পারে বিশাল এই টাকার অঙ্ক। সেকারণেই এত লুকোছাপা বলে মনে করা হচ্ছে।

Vicky-Katrina Marriageডেস্টিনেশন ওয়েডিং এখন খুবই আকর্ষনের বিষয় বলিউড সেলেবদের মধ্যে। বিরাট-অনুষ্কা যেমন সেই পর্বটি সেরেছিলেন ইতালিতে। দেশের মধ্যেও অনেকে ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য রাজস্থানকে বেছে নেন। সেই রাস্তা অনেক বছর আগে দেখিয়ে দিয়েছিলেন রবিনা ট্যান্ডন। ঐতিহাসিক সব দূর্গতে বিয়ের আসর বসানোটাও একটা অন্য অভিজ্ঞতা। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও সেই পথেই হেঁটেছেন। সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা এখড় নিশ্ছিদ্র নিরাপত্তার বলয়ে ঢেকে ফেলা হয়েছে। বন্ধ করা হয়েছে সাধারণের জন্য মন্দিরের রাস্তা। যা নিয়ে ইতিমধ্যোই অভিযোগ তুলেছেন স্থানীয় এক আইজীবী। কিন্তু কী আর করা যাবে ভিকি-ক্যাট বিয়ে বলে কথা। এই বিয়ে দেখার জন্য আপাতত ওটিটিতে চোখ রাখবেন তাঁদের ভক্তকূল। যদি সত্যি হয় খবর তাহলে দেখা যাবে অতী চর্চিত সেই গ্র্যান্ড ওয়েডিং।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)