ওয়েকফিট ইন্টার্নদের জন্য নিয়ে এল দারুণ চাকরি, কাজ শুধু ঘুম, ভাতা এক লাখ টাকা!

ওয়েকফিটওয়েকফিট

জাস্ট দুনিয়া ডেস্ক: ওয়েকফিট নিয়ে এল অভিনব চাকরি। আপনি চাকরি খুঁজছেন, আবার বেলা পর্যন্ত ঘুমের সঙ্গেও বোঝাপড়া করতে পারছেন না? সমস্যার সমাধান নিয়ে এসেছে এই সংস্থা। ন’ঘন্টা ঘুম, এটাই চাকরি। আর তার শেষে মিলবে এক লাখ টাকা!

অবাক লাগছে নিশ্চয়ই? কিন্তু এটাই সত্যি। ঘুমপ্রেমীদের জন্য তো দারুণ খবর। এমনই অফার নিয়ে এসেছে Wakefit বলে একটি সংস্থা। যেখানে তারা কর্মচারী নিচ্ছে শুধু ঘুমানোর জন্য। এই অদ্ভুত চাকরি ঘিরে তৈরি হয়েছে প্রবল কৌতূহল। যে চাকরিতে নেওয়া হচ্ছে ইন্টার্নদের।


এমন আরও খবর পড়তে ক্লিক করুন

ঘুমের সমস্যা মেটানোর এই সংস্থাটি ইন্টার্নদের জন্য নতুন একটি প্রোগ্রাম ঘোষণা করেছে। যার নাম ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ, যার মাধ্যমে বেছে নেওয়া বিশেষ কয়েক জনকে আগামী ১০০ দিন পর্যন্ত ন’ঘণ্টা করে ঘুমানোর চাকরি করতে হবে।

ওয়েকফিট তাদের ওয়েবসাইটে লিখেছে, “প্রতি রাতে ন’ঘন্টা করে ঘুমোতে পারবেন? যাতে মিস হয়ে যেতে পারে আপনার প্রিয় টেলিভিশন শো। তা হলেই আপনি সেই ব্যক্তি যার খোঁজ আমরা করছি।”

জব ডেসক্রিপশনে তারা লিখেছে, জাস্ট সিলেক্ট সেই সঠিক ক্যান্ডিডেট যিনি ১০ থেকে ২০ মিনিটের মধ্যে ঘুমিয়ে পড়তে পারেন। খুব অল্প সময়ে অল্প সুযোগ পেলেই যিনি ঘুমিয়ে পড়তে পারেন।

এই চাকরির জন্য তিনিই সঠিক ব্যক্তি যিনি, খুব সহজেই ঘুমোনোর আগে তার প্রিয় শো দেখবেন না বা নিজের ফোনের নোটিফিকেশনও দেখবেন না। এবং এই চাকরি আপনি নিজের বাড়িতে বসেই করতে পারবেন।

শুধু আপনাকে ঘুমোতে হবে ওয়েকফিটের দেওয়া ম্যাট্রেসে। যার মাধ্যমে ওই সংস্থা হিসেব রাখবে আপনার ঘুমের পদ্ধতির উপর। একটি স্লিপ ট্র্যাকারও দেওয়া হবে যা লক্ষ্য রাখবে ঘুমের ওপরে এবং ঘুমানোর সময় আপনি কত ক্ষণ সেই ম্যাট্রেস ব্যবহার করছেন সেই হিসেবে রাখা হবে।

সকলের জন্য থাকবে কাউন্সিলিংয়ের ব্যবস্থাও।এর পর নির্ধারিত সময়ের শেষে সেটা বিচার করে সফল ক্যান্ডিডেটদের এক লাখ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)