Ichhapur Murder তৃণমূল নেতাকে খুন, অভিযুক্ত বিজেপি

Ichhapur Murder

জাস্ট দুনিয়া ডেস্ক: Ichhapur Murder তৃণমূল নেতাকে খুন উত্ত্র ২৪ পরগনার ইছাপুরে। শনিবার রাতের এই ঘটনায় অভিযুক্ত বিজেপি। উত্তর ব্যারাকপুর পুরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শিপ্রা মজুমদারের স্বামী গোপাল মজুমদারকে খুন করা হয়। তাঁর মাথায় আঘাত করা হয়েছে। গুলি করে খুন না ধারালো অস্ত্রের কোপ এখনও নিশ্চিত করা যায়নি। গোপালের বয়স ৫৮ বছর। ইছাপুর বাবজি কলোনি এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

গোপাল নোয়াপাড়া শহর তৃণমূলের প্রাক্তন সভাপতি ছিলেন। এ দিন রাতে তাঁকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ইছাপুর রাইফেল ফ্যাক্টরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এর পর তাঁকে ব্যারাকপুর বি এন বোস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে নোয়াপাড়া থানার পুলিশ ও ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের কমিশনার মনোজ বর্মা যান। সঙ্গে বিশাল পুলিশবাহিনীও পৌছয়। কে বা কারা এই ঘটনায় যুক্ত, তা এখনও স্পষ্ট নয়। তবে দুষ্কৃতীদের শাস্তির দাবি তোলা হয়েছে তৃণমূলের তরফ থেকে।

তৃণমূল নেতৃত্বের তরফে এই ঘটনার পিছনে বিজেপি যুক্ত থাকার দাবি করা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। পুলিশের তরফে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৯ থেকে সাড়ে নটার মধ্যে। সাংবাদিকদের এই খবর জানান উত্তর ব্যারাকপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর।

Ichhapur Murder

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইছাপুর মানিকতলা এলাকায় দলীয় অফিস থেকে রাতে বাড়ি ফিরছিলে‌ন গোপাল। সেই সময় দুষ্কৃতীরা তার পথ আটকায়। স্থানীয়েরা একটা গুলির শব্দ শুনতে পান। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রথমে দুষ্কৃতীরা গোপালকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। তার পর গুলি করে। এর পর মৃত্যু নিশ্চিত করতে শেষে আবার ধারালো অস্ত্রের কোপ মারে।

গোপাল এলাকায় জনপ্রিয় তৃণমূল নেতা। দিন দুয়েক আগে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহের ঘনিষ্ঠ বিজয় মুখোপাধ্যায়ের সঙ্গে গোপালের গন্ডগোল হয়। সেই গন্ডগোলের জেরেই কি এই খুন? পুলিশ ইতিমধ্যেই বিজয়কে আটক করেছে। তাঁর জিজ্ঞাসাবাদ চলছে।

তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে খুনের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন দমদম-ব্যারাকপুর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক জেলার সভাপতি তথা নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)