বিগ বসের বাড়িতে হঠাৎ আগমন, যা দেখে কেঁদে ফেললেন অনেকেই

বিগ বসের বাড়িতে

জাস্ট দুনিয়া ডেস্ক: বিগ বসের বাড়িতে হঠাৎ এমন কে এলেন যা  দেখে কেঁদে ফেললেন আলি থেকে রাহুল বৈদ্য। সোমবার বিগ বসের বাড়িতে থাকা প্রতিযোগিদের জন্য ছিল অন্য চমক। এমনিতে এই বাড়িতে সারাদিন বিভিন্ন টাস্কের মধ্যে এতটাই জরিয়ে থাকতে হয় যে অন্য কিছু ভাবার সময় থাকে না। সঙ্গে দলবাজি থেকে একে অপের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি যেমন আছে তেমনই গলায় গলায় বন্ধুত্ব যে কখন শত্রুতায় পৌঁছে যাবে তা কেউ বলতে পারে না। এমনই হল বিগ বসের বাড়ি। এই সব টান টান নানা পরিস্থিতির মধ্যে যদি একটু ভাললাগা বা ভালবাসার ছোঁয়া পাওয়া যায় তা হলে দিনটাই অন্যরকম হয়ে যায়।

ঠিক যেমনটা হল এদিন। আরও ১০টা সাধারণ দিনের মতই শুরু হয়েছিল এদিনের বিগ বসের বাড়িও। কেউই জানত না তাঁদের জন্য কী চমক অপেক্ষা করছে। এক তো নিভৃতবাস, পরিবার-পরিজনদের থেকে দিনের পর দিন দূরে থাকা। এমনকী তাঁদের সঙ্গে চাইলেই যোগাযোগ করা যাবে এমনটাও নয়। এই পরিস্থিততে সকলেই প্রতিযোগিতার জন্য যাই করুকটা কেন, কাছের মানুষদের মিস করেন না এমনটা হতেই পারে না।

আর সেই কাছের মানুষরাই যদি হঠাৎ চলে আসে বিগ বসের চার দেওয়ালের মধ্যে তাহলে কেমন হয়? এদিন ঠিক তেমনটাই ঘটল। যা দেখে রীতিমতো হতভম্ব সকলে। আর তার পরই ছিল বাধভাঙা উচ্ছ্বাস। কেউ জরিয়ে ধরলেন প্রিয় মানুষকে আবার কেউ কেঁদে ফেললেন আনন্দে। বিগ বসের কানেকশন উইক চলছে।  যেখানে বাড়ির লোকেরা তাঁদের কাছের মানুষদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। তার মধ্যে এমনো কাউকে দেখা গেল যাঁরা এক সময় এই বাড়িতেই ছিলেন।

রাখির কানকেশন হিসেবে বিগ বসের বাড়িতে এলেন বিন্দু দারা সিং। জ্যাসমিন এলেন আলি গনির সঙ্গে দেখা করতে। গায়িকা তোশী সাবরি এলেন রাহুল বৈদ্যর সঙ্গে দেখা করতে। জান কুমার শানু এলেন নিক্কি তামবোলির সঙ্গে দেখা করতে। রুবিনা দিলায়েককে আবেগান্বিত হয়ে পড়তে দেখা গেল যখন তিনি তাঁর বোন জ্যোতিকা দিলায়েককে বাড়িতে ঢুকতে দেখলেন।

সব থেকে বেশি ছুঁয়ে গেল আলি গনি ও জ্যাসমিনের দেখা হওয়া। দীর্ঘসময় দু’জন দু’জনকে জরিয়ে রাখলেন। যেন একে অপরকে ছাড়তেই চাইছিলেন না। তবে তাঁর আগমনে বাইরের অনেক খবরও চলে এল বাড়ির ভিতর। তিনি বিতর্কীত ছিলেন আগে যখন বাড়িতে ছিলেন। তবে এদিন তিনি ছিলেন অন্য মুডে। যার সঙ্গে এদিন গোটা বাড়ির পরিবেশও বদলে গেল। খুঁজে পাওয়া গেল একটা মিশ্র অনুভূতি।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)