গোলন্দাজ-এর ট্রেলার চলে এল, এবার অপেক্ষা শুভ মুক্তির

গোলন্দাজ-এর ট্রেলার

জাস্ট দুনিয়া ডেস্ক: গোলন্দাজ-এর ট্রেলার একসঙ্গে দেশের স্বাধীনতার ইতিহাস ও বাংলার ফুটবলপ্রেমকে উসকে দেওয়ার জন্য যথেষ্ট। নগেন্দ্র প্রসাদের জীবনের মধ্যে দিয়ে ফুটবল মাঠে ব্রিটিশদের চোখে চোখ রেখে লড়াই থেকে তাদের পরাস্ত করার কাহিনী উঠে এসেছে পর্দায়। যেখানে ফুটবল মিশেছিল বিপ্লবে, যেখানে জাতি, ধর্ম, ও শ্রেণী বৈষম্য ভেদ করে বাংলার মাটিতে গড়ে উঠেছিল এক নতুন ইতিহাস। যেখানে এক বাঙালি দেখিয়েছিলেন  নতুন এক স্বপ্ন। এক অজানা স্বাধীন ভারতের স্বপ্ন। আর সেখান থেকেই শুরু হয় শ্রী নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর গল্প। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় গোলন্দাজ প্রযোজনা করেছেন শ্রীকান্ত মোহতা ও মহেন্দ্র সোনি।

মূল চরিত্রে দেব। এ ছাড়া অভিনয়ে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, ঈশা সাহা, ইন্দ্রাশিস রায়কে। নতুন ভূমিকায় দেখা যাবে গায়ক শ্রীকান্ত আচার্যকেও। সিনেমার পর্দায় উঠে আসবে ভারতীয় ফুটবলের উত্থানের কাহিনী নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর হাত ধরে। যাঁকে এই প্রজন্ম চেনে না। জানে না তাঁর লড়াইয়ের কাহিনী। অ্যালেক্স ও’নিলকে ভূমিকায় দেখা যাবে মেজর ফ্রেডরিক জ্যাকসনের ভূমিকায়। অনির্বাণের চরিত্রের নাম ভার্গব। নগেন্দ্রর স্ত্রী কৃষ্ণাকমলিনীর ভূমিকায় ঈশা। ইন্দ্রাশিস  জিতেন্দ্র। জন ভট্টাচার্যর চরিত্রের নাম বিনোদ। শ্রীকান্তকে দেখা যাবে সূর্য কুমার সর্বাধিকারীর চরিত্রে। আরও একগুচ্ছ চেনা মুখ রয়েছে এই সিনেমায়।

২০২০-র ৫ ফেব্রুয়ারি কলকাতায় শুটিং শুরু হলেও একমাসের মধ্যে কোভিডের কারণে তা বন্ধ হয়ে গিয়েছিল। আবার তা শুরু হয় ২০২০-র ডিসেম্বরে। চলতি বছরের এপ্রিলে যে কারণে পরিকল্পনা মতো ছবির মুক্তি সম্ভব হয়নি। পরবর্তী মুক্তির দিন ঠিক হয়েছে ১০ অক্টোবর ২০২১। দেখে নিন গোলন্দাজ-এর ট্রেলার —

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)