শুভমান গিলের জন্য গ্যালারি থেকে কী বার্তা দিলেন মহিলা ভক্ত

India vs New Zealand

জাস্ট দুনিয়া ডেস্ক: শুভমান গিল তার জীবনের সেরা সময় উপভোগ করছেন এই মুহূর্তে। ভারতের তরুণ ওপেনার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে একটি দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেছিলেন এবং বুধবার, তিনি টি২০-তে সেঞ্চুরি করা সর্বকনিষ্ঠ ভারতীয় ক্রিকেটারও হয়ে গিয়েছেন। ৬৩ বলে ১২৬ রানের অসাধারণ ইনিংস ভারতকে ২-১-এ সিরিজ জিততে সাহায্য করেছে। তাঁকে নিয়েই মজে রয়েছে এখন গোটা দেশ ও ক্রিকেটপ্রেমীরা। তাঁর উদ্দেশে আহমেদাবাদের গ্যালারিতে এক মহিলা ফ্যানের প্ল্যাকার্ড ভাইরাল হয়ে গিয়েছে।

গিলকে ‘ভারতীয় ব্যাটিংয়ের ভবিষ্যত’ বলেই চিহ্নিত করা হচ্ছে এই মুহূর্তে। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং অনেক প্রাক্তনই শুভমানকে নিয়ে উচ্ছ্বসিত। এই ক্রিকেটাররা নিজেদের কেরিয়ারের শেষ লগ্নে পৌঁছে গিয়েছে। এবার ভারতীয় ক্রিকেটে সিনিয়র দলের ব্যাটন তুলে দেওয়ার সময় এসেছে। সেখানে শুভমানের পর পর সাফল্যে খুশি ভারতীয় ক্রিকেট মহল। তার উপর আবার তিনি সচিন তেন্ডুলকরের হবু জামাইও। সব মিলে শুভমান এখন ভারতীয় ক্রিকেটের মণি কোঠায় পৌঁছে গিয়েছেন।

বুধবার তার দুরন্ত ইনিংসের পর গ্যালারিতে এক মহিলা ফ্যানকে দেখা যায় শুভমানের উদ্দেশে একটি প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে থাকতে। সেখানে লেখা, ‘‘টিন্ডার, শুভমানসে ম্যাচ করা দো।’’ সেই ছবি পোস্ট করে একজ লিখেছেন, ‘‘দিদি সে ম্যাচ করা দো।’’ দেখুন সেই টুইট—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle