অভিনেতা আসিফ বসরা প্রয়াত, ঝুলন্ত অবস্থায় উদ্ধার দেহ

অভিনেতা আসিফ বসরা প্রয়াত

জাস্ট দুনিয়া ডেস্ক: অভিনেতা আসিফ বসরা প্রয়াত, ঝুলন্ত অবস্থায় উদ্ধার দেহ। বলিউডের অতি পরিচিত মুখ তিনি। দেখা যাচ্ছিল ওটিটি প্ল্যাটফর্মের বিভিন্ন সিরিজেও। কিন্তু হঠাৎই ছন্দপতন। বলিউডে আবার অস্বাভিক মৃত্যু, ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল আসিফ বসরাকে। ছিলেন তাঁর হিমাচল প্রদেশের ধর্মশালার বাড়িতে। সেখানেই পাওয়া যায় তাঁর ঝুলন্ত দেহ।

বৃহস্পতিবার দুপুরের ঘটনা। আসিফ বসরার বয়স হয়েছিল ৫৩ বছর। স্থানীয় পুলিশ তাঁর দেহ উদ্ধার করে। তাদের অনুমান আত্মহত্যাই করেছেন তিনি। তবে ময়নাতদন্তের পরই সঠিকভাবে জানা যাবে তাঁর মৃত্যুর কারণ।

ধর্মশালার ম্যাকলয়েডগঞ্জে তাঁর নিজস্ব বাড়িতেই ছিলেন তিনি। লিজে সেই বাড়ি নিয়েছিলেন তিনি পাঁচ বছর আগে। সময় পেলেই সেখানে চলে যেতেন, দেখাশোনা করতেন। কাজ কম থাকলে সেখানেই সময় কাটাতেন। মনে করা হচ্ছে হতাশায় ভুগছিলেন তিনি। যদিও পুলিশের তদন্ত চলছে।

তাঁর মৃত্যুর পর সেখানে পৌঁছেছে ফরেন্সিক দলও। তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখবে ফরেন্সিক দল।

কাংড়ার এসএসপি ভিমুক্ত রঞ্জন এএনআইকে জানিয়েছেন, ‘‘অভিনেতা আসিফ বসরাকে ধর্মশালার একটি ব্যাক্তিগত কমপ্লেক্স থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। ফরেন্সিক টিম সেখানে পৌঁছেছে এবং পুলিশ তদন্ত শুরু করেছে।।’’

হিন্দি সিনেমার জনপ্রিয় মুখ তিনি। তাঁকে দেখা গিয়েছে ‘যব উই মেট’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই’, ‘কাই পো চে’-এর মতো সিনেমার। জনপ্রিয় ওয়েব সিরিজ  ‘পাতাললোক’ এবং ‘হোস্টেজ ২’-এও দেখা গিয়েছে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)