বিগ বস ১৪ চ্যাম্পিয়ন রুবিনা দিলায়েক, জিতলেন ৩৬ লাখ টাকা

বিগ বস ১৪ চ্যাম্পিয়ন রুবিনা দিলায়েক

জাস্ট দুনিয়া ডেস্ক: বিগ বস ১৪ চ্যাম্পিয়ন রুবিনা দিলায়েক বুঝিয়ে দিলেন কেন তিনি সেরা ছিলেন। সাড়ে চার মাস বিনোদন, ঝগড়া এবং রোম্যান্সের পরে রিয়্যালিটি শো বিগ বস ১৪-এর সমাপ্তি ঘটল নতুন চ্যাম্পিয়নের সঙ্গেই। এই দীর্ঘ লড়াইয়ের সেরার শিরোপা ছিনিয়ে নিলেন টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলায়েক। অবশেষে ১৪তম আসরের বিজয়ী হিসাবে উঠে এল তাঁর নাম। নিজের নাম ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে তাঁ চোখে মুখে ছিল চমক সঙ্গে উচ্ছ্বাস। আবেগে কখনও জল চলে এসেছিল চোখে। বিগ বসের ক্যামেরায় শেষ বারের মতো সব কিছু ধরা পড়ল। মঞ্চে সলমন খানের হাত থেকে অতিপ্রত্যাশিত ট্রফি তুলে নিলেন তিনি।

অভিনেত্রী বিগ বস ১৪-এর ট্রফি এবং ৩৬ লাখ টাকা পেলেন পুরষ্কার হিসেবে। যা তাঁর কেরিয়ারের সেরা প্রাপ্তি হয়ে থাকবে। গ্র্যান্ড ফিনালের রাতে দর্শকাসনে উপস্থিত ছিলেন রুবিনার স্বামী এবং প্রাক্তন প্রতিযোগী অভিনব শুক্লা। স্বামী অভিনব শুক্লার সঙ্গেই বিগ বসের বাড়িতে ঢুকেছিলেন তিনি। তার পর থেকে বিগ বসের বাড়িতে তার সাড়ে চার মাসের জীবন ছিল রোলার-কোস্টার রাইড।

প্রথমদিকে বিগ বসকে চ্যালেঞ্জ জানানোয় শুরুতে প্রত্যাখ্যাত হওয়া থেকে শুরু করে রুবিনা অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হলেও কখনও হাল ছাড়েননি।এর পর সলমন খান তাঁর স্বামীর বিরুদ্ধে বিরূপ মন্তব্য করায় প্রতিবাদ করেছিলেন তিনি। সেই মন্তবে অভিনেত্রী এতটাই দুঃখ পেয়েছিলেন যে তিনি তা বিগ বসকে জানিয়েছিলেন এবং শো ছেড়ে দেওয়ার কথাও বলেছিলেন। তবে শেষ পর্যন্ত স্বামী অভিনবের উদ্যোগেই রুবিনা থেকে যান।

তার থাকার সময় রুবিনার সবচেয়ে চ্যালেঞ্জিং পর্বটি ছিল যখন তিনি অভিনবের সঙ্গে তাঁর সমস্যার বিবাহিত জীবন সম্পর্কে মুখ খুলেছিলেন। এমনকি তিনি জানিয়েছিলেন, তাঁরা বিবাহবিচ্ছেদ পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন। যদিও সময়ের সঙ্গে তাঁদের সম্পর্ক আরও দৃঢ় হয়েছে।

রুবিনা সমস্ত কাজে তাঁর লড়াকু মনোভাব দেখিয়েছিলেন এবং তাঁর সেরাটা দিয়েছিলেন। বিগ বসের বাড়িতে তাঁর পুরো সময় জুড়ে বেশ সোচ্চার ছিলেন এবং মনের কথা বলতে কখনও পিছপা হননি। সহকর্মী প্রতিযোগীরা এমনকি হোস্ট কখনও কখনও এই কারণে তাঁর সমালোচনা করেছিলেন।  কেউ কেউ তাঁর বিরুদ্ধে নিজেকে সেরা ভাবার সমস্যা বলে অভিযোগ করেছিলেন। আবার কেউ যেমন, নিকি তাম্বোলি, সারা গুড়পাল, আলি গনি  তার প্রশংসা করেছিলেন সবার মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি করা জন্য।

কখনওই তিনি দর্শকের প্রিয় হয়ে ওঠেননি যাঁরা তাঁকে পছন্দ করতেন তাঁরা তাঁর ক্ষমতার জন্য করতেন। অভিনেত্রী সপ্তাহে সপ্তাহে সঞ্চালক সলমান খানের কাছ থেকে খারাপ পরিস্থিতির মুখোমুখি হওয়ার পরেও তাঁর স্পিরিট হারিয়ে ফেলেননি। তিনি তাঁর জায়গায় দাঁড়িয়ে ছিলেন। রুবিনা তার ত্রুটি শুধু মেনেই নেযননি,  সেগুলি নিয়েও কাজ করেছিলেন। তিনি দেখিয়েছিলেন কেন তিনি বিজয়ী হওয়ার যোগ্য।

ফিনালের রাতে প্রাক্তন প্রতিযোগীদের অসাধারণ কিছু পারফর্ম্যান্সের সঙ্গে ছিল রোমান্টিক গানের সঙ্গে রুবিনা ও অভিনবের পারফর্ম্যান্সও যা মন কেড়ে নেয় দর্শকদের।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)