অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করলেন তাঁর স্ত্রী

অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ

জাস্ট দুনিয়া ব্যুরো: অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনলেন তাঁর অভিনেত্রী স্ত্রী পিঙ্কি। এবার বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে লড়ে জয় লাভ করেছিলেন কাঞ্চন। অভিনেতার পাশাপাশি এখন তিনি বিধায়কও। এবার তাঁর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে আলিপুর থানায় হাজির হলেন পিঙ্কি। অভিযোগ রয়েছে কাঞ্চনের বান্ধবী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও। তাঁদের দাম্পত্য জীবন যে ঠিক চলছিল না তা কানাঘুঁষো শোনাই যাচ্ছিল। তবে এ দিন পিঙ্কির এই অভিযোগের কথা সামনে আসতেই বেরিয়ে আসে পারবারিক দ্বন্দ্বের চিত্রটা। নুসরত-নিখিল-যশ কাণ্ডের পর টলিউডে নতুন সংযোজন কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী।

পিঙ্কির অভিযোগ শ্রীময়ীকে সঙ্গে নিয়ে তাঁর উপর মানসিক অত্যাচার চালিয়েছেন কাঞ্চন। মদ্যপ অবস্থায় গালিগালাজ করেছেন। হেনস্থা করেছেন। তাঁর বাড়িতেও হানা দিয়েছিলেন তাঁর স্বামী। তখন তিনি না থাকায় রাস্তায় তাঁকে আটকে গাড়ি থেকে নামিয়ে হেনস্থা করা হয়। তাঁকে হুমকীও দেন শ্রীময়ী বলে অভিযোগে জানিয়েছেন পিঙ্কি।

শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক নিয়ে একটা গুঞ্জন চলছিলই। তাহলে এতদিন কেন চুপ করে ছিলেন পিঙ্কি। আসলে শনিবার তাঁদের সম্পর্কের টানাপড়েন খুব খারাপ জায়গায় গিয়ে পৌঁছয়। আর ধৈর্য ধরে রাখতে পারেননি বলেই জানিয়েছেন। এর আগে কাঞ্চনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে গুঞ্জন তৈরি হয়েছিল তা অস্বীকার করেছিলেন শ্রীময়ী। এদিনও তাঁর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে শুনে তিনি অবাকই হয়েছেন। কাঞ্চনের তরফেও পাল্টা অভিযোগ দায়ের করা হয়েছে চেতলা থানায়। তিনি পাল্টা প্রশ্ন তুলেছেন, এতদিন কেন অভিযোগ করেননি পিঙ্কি। প্রশ্ন উঠছে উদ্দেশ্য নিয়ে।

পিঙ্কির অভিযোগ শ্রীময়ী তাঁকে দেখে নেওয়ার হুমকি দিয়েছে। কাঞ্চনও টানা তাঁকে নানা ভাবে ভয় দেখানোর চেষ্টা করে যাচ্ছেন। এই সব খবর ইতিমধ্যেই পৌঁছেছে ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়ের কানে। তাতে তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলে জানান পিঙ্কি। অন্য দিকে কাঞ্চন ও পিঙ্কির ৮ বছরের ছেলের সামনেই এই সব কিছু ঘটেছে বলে জানান তিনি। সেই সময় গাড়িতেই ছিল সে। নিজেকে ও সন্তানকে বাঁচাতেই এই অভিযোগ করেছেন বলে জানিয়েছেন পিঙ্কি।

সব অভিযোগ অস্বীকার করেছেন শ্রীময়ী। তাঁর পাল্টা অভিযোগ পিঙ্কি তাঁকে হুমকি দিয়েছেন। পিঙ্কি ওঁর ফোন ধরছেন না বলেই তিনি জানিয়েছেন। পিঙ্কিও জানিয়েছিলেন, শ্রীময়ী তাঁকে ফোন করলেও তিনি কথা বলার মতো অবস্থায় ছিলেন না। এখনও শ্রীময়ী আলোচনায় বসে সমস্যা মেটানোর আর্জি জানিয়েছেন পিঙ্কির উদ্দেশে। পিঙ্কির পাল্টা অভিযোগ শ্রীময়ী তাঁকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন।

হুমকি পাল্টা হুমকি, অভিযোগ পাল্টা অভিযোগের বয়ানে রবিবার সরগরম থাকল টলিপাড়া। পারিবারিক দ্বন্দ্ব আবার চলে এল সর্বসমক্ষে। এর শেষ কোথায় তা সময়ই বলবে। অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ বিষয়ে ঢুকতে চাইছে না তাঁর রাজনৈতিক দল।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)