রাজ কুন্দ্রা পর্ন মামলায় শেষ পর্যন্ত মুখ খুলতে শুরু করল বলিউড

রাজ কুন্দ্রা পর্ন মামলায়শিল্পা শেট্টি

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ কুন্দ্রা পর্ন মামলায় শেষ পর্যন্ত কী মুখ খুলবে বলিউড? ঘটনার প্রায় কেটে গিয়েছে দু’সপ্তাহ। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে পর্ন ভিডিও বানানো ও তা মোবাইল অ্যাপে চালানোর দায়ে অভিযুক্ত করে গ্রেফতার করা হয়েছে। এক কথায় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এটা একটা বড় খবর। কিন্তু এতদিন তা নিয়ে একটিও কথা শোনা যায়নি কারও মুখে। রাজ কুন্দ্রা না হোক সতীর্থ শিল্পার হয়ে বা বিরুদ্ধেও কেউ মুখ খুলছেন না। আসলে বিষয়টি বিতর্কীত। সঙ্গে বলিউডে কান টানলে যে এক সঙ্গে কত মাথা চলে আসতে পারে তার ধারণা অনেকেরই নেই। তাই চুপ থাকাই শ্রেয় বলে মনে করছেন সিনেমা জগতের বিখ্যাতরা।

কিন্তু সব কিছুর মতো এখানেও রয়েছে ব্যতিক্রম। বলিউডেও সেই ব্যতিক্রমী চরিত্র হিসেবে পরিচিত অভিনেত্রী রিচা চড্ডা। এবার তিনি মুখ খুলেছেন শিল্পার হয়ে। রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকে সোশ্যাল মিডিয়ায় নানান কদর্য মন্তব্যের শিকার হতে হচ্ছে শিল্পাকে। তার বিরুদ্ধেই মুখ খুলেছেন রিচা। তাঁর আগে শিল্পার পাশে দাঁড়িয়েছিলেন পরিচালক  হনসল মেহতাও। এই দু’জনের পাশে থাকা শিল্পাকে সাহস দেবে স্বাভাবিকভাবেই।

হনসল মেহেতা টুইটারে লেখেন, ‘‘যদি শিল্পার পাশে না দাঁড়াতে পারেন তাহলে তাঁকে একা থাকতে দিন আর দেশের আইনের উপর ছেড়ে দিতে পারেন তো ব্যাপারটা? তাঁকে সম্মান দিন, একা থাকার অধিকার দিন। এটা দুর্ভাগ্যের যে কোনও রায় ঘোষণার আগেই মানুষ কাউকে দোষী বানিয়ে দেয়।’’ হনসলের এই টুইট সেই সব মানুষদের মুখ বন্ধ করতে সাহায্য করবে যাঁরা অকারণেই বা কিছু না জেনেই রাজ কুন্দ্রা পর্ন মামলায় মন্তব্য করে চলেছেন।

হনসল মেহেতার পরই মুখ খুলেছেন রিচা চড্ডাও। তিনি হনসলেরই টুইটকে রি-টুইট করে লেখেন, ‘‘ছেলেদের ভুলের দায় মেয়েদের উপরই চাপিয়ে দেওয়া হয়। যেটা জাতীয় খেলার রূপ নিয়েছে। দেখে ভাল লাগছে ও লড়ছে।’’ ১৯ জুলাই গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার পর থেকেই সব কিছুতেই উঠে আসছে শিল্পার নাম। সেকারণে তিনি বম্বে হাইকোর্টে ২৯টি সংবাদ কর্মী ও সংবাদ মাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। ক্ষমা চাওয়ার পাশাপাশি ক্ষতিপূরণও দাবি করেছেন তিনি।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)