সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মানতে না পেরে মুম্বই ছাড়লেন তাঁর শেষ ছবির নায়িকা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এতটাই ধাক্কা দিয়েছে যে তিনি আর মুম্বইয়ে থাকতে পারলেন না। ফিরে গেলেন তাঁর দিল্লির বাড়িতে পরিবারের কাছে। তিনি সুশান্তের শেষ ছবির নায়িকা অভিনেত্রী । ‘দিল বেচারা’ ছবিতে সুশান্তের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। বুধবার এক ইনস্টাগ্রাম পোস্টে মুম্বই বিমানবন্দর থেকে নিজের মাস্ক পরা ছবি পোস্ট করে মুম্বইকে বিদায় জানানোর কথা জানিয়েছেন সঞ্জনা। তাঁর এই বার্তা দেখে এটা পরিষ্কার যে তিনি আর মুম্বই ফিরতে চান না।

তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সঞ্জনা লিখেছেন, ‘‘খুদা হাফিজ মুম্বই। চারমাস পর আপনাকে দেখলাম। আমি দিল্লি ফিরে চললাম। আপনার রাস্তা কিছুটা অন্যরকম মনে হল।  ফাঁকা ছিল, হয়তো আঅমার মনে যে দুঃখ রয়েছে, আমার দেখাটা বদলে দিচ্ছে, এখন হয়তো আপনিও কিছুটা দুঃখে আছেন। মিলতে হ্যায়? জলদি। অথবা হয়তো না।’’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এতটাই ধাক্কা দিয়েছিল সঞ্জনাকে যে অনেকদিন কিছু বলতে পারেননি কো-স্টার সম্পর্কে। বেশ কিছুদিন পর একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেখানে তাঁর কষ্টযা বার বার বেরিয়ে আসছিল। কাদছিলেন আর বলছিলেন।

সেখানে তিনি বলেছিলেন, ‘‘কে বলেছে সময় সব কিছু ঠিক করে দেয়। ভুল বলেছে। কিছু ক্ষথ থেকেই যায়, ফিরে ফিরে আসে এবং রক্তক্ষরণ হয়।’’

১৪ জুন সুশান্ত সিং রাজপুতকে মৃত অবস্থায় তাঁর বাড়িতে পাওয়া যায়। তদন্তে তাঁর আত্মহত্যার কথাই বলা হয়েছে। কিন্তু বার বার প্রশ্ন উঠছে সুশান্ত সিং রাজপুতের মৃত্য নিয়ে তার কারণ নিয়ে।

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ ছিল সঞ্জনার বলিউড অভিষেক ছবি। যেটা সিনেমা হলে মুক্তি পাচ্ছে না। জানানো হয়েছে ২৪ জুলাই ডিজনি+হটস্টারে এই ছবি মুক্তি পাবে। যদিও ফ্যানরা চাইছে এই ছবি সিনেমা হলে মুক্তি পাক।

এতদিনে সঞ্জনা বার বার তাঁর প্রথম ছবির হিরোকে মনে করেছেন। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখলেন বোঝা যাবে। লাইনের পর লাইন তিনি লিখেছেন সুশান্ত সিংকে নিয়ে। তাঁর আর সুশান্তের ছবি পোস্ট করেছেন সঞ্জনা। যেখানে দেখা যাচ্ছে সেই হাসিখুশি সুশান্তকে।

সঞ্জনা তাঁর ভিডিও পোস্টে লিখেছিলেন, ‘‘এখনও তো কত কিছু বাকি ছিল সুশান্ত? আমি খবরটা পাওয়ার পর থেকে বার বার ওয়েবপেজ রিফ্রেশ করছিলাম, মনে হচ্ছিল কিছু ভুল পড়ছি। অল্প সময় হলেও সব স্মৃতি রাখা থাকবে আমার কাছে। তুমি বলেছিলেন এটা তোমার সেরা ছবি।’’

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)