বিরাট কোহলি-অনুষ্কা শর্মা নতুন বছরে নতুন অতিথির অপেক্ষায়

বিরাট কোহলি-অনুষ্কা শর্মা

জাস্ট দুনিয়া ডেস্ক: বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে জানিয়ে দিলেন নতুন বছরে তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন। বিরাট কোহলি-অনুষ্কা শর্মা একসঙ্গে ছবি পোস্ট করে এই খবর জানালেন। সেখানে দু’জনেই লিখলেন, ‘‘এবং তার পর আমরা তিন! আসছে জানুয়ারি ২০২১-এ।’’

২০১৩তে প্রথম দেখা হয়েছিল ভারতীয় ক্রিকেট ও বলিউডের দুই তারকার একটি শো-য়ে। তার পর কিছুটা সময় তাঁদের সম্পর্কে অনেকটাই ওঠাপড়া হয়েছে। শেষ পর্যন্তত ২০১৭তে বিয়ে করেন বিরুষ্কা। তার পর থেকেই এই দু’জনের সম্পর্কের কথা সে ঘরে হোক বা বাইরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো কথিত। নিজেরাই নিয়মিত তার আপডেট দিয়ে থাকেন।

লকডাউনে জীবনের সব থেকে দীর্ঘ সময় একসঙ্গে কাটিয়েছেন এই লাভবার্ড। আর তার শেষেই সুখবর দিলেন বিরুষ্কা। সামনে আনলেন অনুষ্কার বেবি বাম্পের ছবি। এবার বিরাটকে আইপিএল খেলতে যেতে হবে সংযুক্ত আরব আমিরশাহীতে। যদিও সকলেই পরিবার নিয়ে যাচ্ছেন কিন্তু এই অবস্থায় অনুষ্কা আদৌ ট্র্যাভেল করবেন কিনা সেটা সময়ই বলবে।

 

View this post on Instagram

 

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on

২০১৩তে প্রথম দেখার পর সম্পর্কে জরিয়ে পড়েন দু’জনে। সেই সময় প্রায় সব সময়ই অনুষ্কাকে দেখা যেত ক্রিকেট মাঠে। তার মধ্যেই দু’জনের সম্পর্কে দুরত্ব বাড়ে। ২০১৫ বিশ্বকাপ ফাইনালের পর বিরাট কোহলিকে ট্রোল হতে হয় কারণ নক-আউট পর্বে অনুষ্কার গ্যালারিতে উপস্থিতিতে তিনি দ্রুত আউট হয় গিয়েছিলেন।

সেই সময় তাঁদের মধ্যে দুরত্ব বেড়ে গিয়েছিল। তাও সমালোচকদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করেন বিরাট। জানিয়ে দেন, তাঁর সব খারাপের সঙ্গে অনুষ্কাকে না জুড়তে এবং অনুষ্কা তাঁর জীবনে শুধু প্রেরণাই নিয়ে এসেছে। আর এখন অনুষ্কাই বিরাটের জীবনের সব ম্যাচে নেতৃত্ব দেন।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)