Mirzapur Actor Brahma Mishra-র পচা-গলা দেহ উদ্ধার

Mirzapur Actor Brahma Mishra

জাস্ট দুনিয়া ডেস্ক: Mirzapur Actor Brahma Mishra-কে নিশ্চই মনে আছে। ললিতের ভূমিকায় সাড়া ফেলে দিয়েছিলেন এই অভিনেতা। বৃহস্পতিবার তাঁর প্রায় পচা-গলা দেহ উদ্ধার হল তাঁরই ফ্ল্যাট থেকে। মির্জাপুর ওয়েব সিরিজে তাঁকে দেখা গিয়েছিল ললিতের ভূমিকায়। যা খবর তাতে ভরসোভায় নিজের ফ্ল্যাটেই থাকতেন ব্রক্ষ্ম। মির্জাপুর প্রযোজনা সংস্থার তরফেই ব্রক্ষ্মর মৃত্যুর খবর জানানো হয়। পুলিশ তাঁর দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠিয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিশ।

তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই অনেকেই শোক প্রকাশ করেছেন। তার মধ্যে রয়ছেন মির্জাপুরের অভিনেতা দিব্যেন্দু, অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী শর্মা, শ্রেয়া পিলগাওকরসহ অনেকেই। দিব্যেন্দু লেখেন, ‘রিপ ব্রক্ষ্মমিশ্র। আমাদের ললিত আর বেঁচে নেই। ওর জন্য চলুন সবাই প্রার্থণা করি।’’ ললিতের সঙ্গে নিজের ছবিও পোস্ট করেছেন তিনি। শ্রেয়া লেখেন, ‘‘হার্টব্রেকিং।’’

ব্রক্ষ্মকে কাজ করতে দেখা গিয়েছে অক্ষয় কুমারের ‘কেশরী’, ‘মানঝি দ্য মাউন্টেন ম্যান’-এর মতো সিনেমায়। তাঁকে দেখা গিয়েছে ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’, ‘সুপার-থার্টি’র মতো ছবিতে। তবে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন মির্জাপুর দিয়েই। ভোপাল থেকে অভিনয়ের টানে চলে যান মুম্বইয়ে। পুণে থেকে অভিনয় নিয়ে পড়াশোনাও করেছিলেন। সিলভার স্ক্রিনের পাশাপাশি মঞ্চেও তিনি ছিল সমানভাবে সাবলীল।

পুলিশের ধারণা ললিতের দেহ যে অবস্থায় পাওয়া গিয়েছে তাতে তাঁর বেশ কয়েকদিন আগেই মৃত্যু হয়েছে। তবে কীভাবে এই মৃত্যু ঘটেছে তা ময়না তদন্তের পরই পরিষ্কার হবে। এই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন বলে জানা গিয়েছে। সেখানে কারও নিয়মিত যাতায়াত ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে তাঁর প্রতিবেশি এবং বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তাঁর মৃত্যুর খবর ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে তার পরিবারের কাছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)