‘সুশান্ত আমাকে অভিনয় শিখিয়েছে’, পবিত্র রিস্তার ১২ বছরে বললেন অঙ্কিতা

সুশান্ত আমাকে অভিনয় শিখিয়েছে

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত আমাকে অভিনয় শিখিয়েছে, একযুগ পর লাইভ ভিডিওতে বললেন পবিত্র রিস্তার নায়িকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত সিং রাজপুত নেই এক বছর হয়ে গিয়েছে। তাঁর মৃত্যু নিয়ে টানাপড়েন এখনও থামেনি। তাঁর মৃ্ত্যু মামলা একদিক থেকে শুরু হয়ে অন্য দিকে ঘুরে গিয়েছে। উঠে এসেছে বলিউডের নানা অন্ধকার দিক। নাম জরিয়ে গিয়েছে একের পর এক পরিচিত মুখের। কিন্তু এখনও সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্য অজানাই থেকে গিয়েছে। সম্প্রতি নাকোর্টিক্সের হাতে গ্রেফতার হয়েছেন, সুশান্তের বন্ধু এবং ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি। তার মধ্যেই আরও একবার সুশান্তকে মনে করিয়ে দিলেন অঙ্কিতা।

জি টিভির বিখ্যাত সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ দিয়ে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন অঙ্কিতা ও সুশান্ত। এর পর সিনেমার জগতের হাতছানি সুশান্তকে সিরিয়াল ছাড়তে বাধ্য করে। সিনেমার জগতে একের পর এক সাফল্য ও হিট দিয়েছেন সুশান্ত। তখনও সিরিয়ালেই ছিলেন অঙ্কিতা। এই সিরিয়াল চলার সময়ই সুশান্তের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অঙ্কিতার। কিন্তু সুশান্ত সিরিয়াল ছেড়ে যাওয়ার পর তাঁদের সম্পর্কও ভেঙে যায়।

তার পর সুশান্তের সঙ্গে একাধিক নায়িকার নাম জরিয়েছে। যাঁর সঙ্গেই তিনি অভিনয় করেছেন তাঁর সঙ্গেই সুশান্তের সম্পর্ক হয়েছে বলে তাঁর মৃত্যুর বার বার শোনা গিয়েছে। কিন্তু দর্শকরা সুশান্তের পাশে বার বারই অঙ্কিতাকে মিস করেছে। সুশান্তের মৃত্যুর পর ভেঙে পড়তে দেখা গিয়েছে অঙ্কিতাকেও। সুশান্তের জীবন নিয়ে তিনিও বার বার মুখ খুলেছেন। তবে এদিন তিনি মনে করলেন ‘পবিত্র রিস্তা’র সুশান্তকে।

সিরিয়ালের ১২ বছরে বাড়িতে কেক কাটলেন তিনি ইনস্টাগ্রাম লাইভে। সেখানেই তিনি বলেন, ‘‘সুশান্ত আমাদের সঙ্গে নেই আর এবং পবিত্র রিস্তা ওকে ছাড়া অসম্পূর্ণ। আমি নিশ্চিত ও আজ আমাদের দেখছে এবং যেখানে রয়েছে সেখান থেকে ও খুশি।’’ অঙ্কিতার সঙ্গে দীর্ঘ ৬ বছর সম্পর্ক ছিল সুশান্তের। তাঁদের বিয়ে করারও কথা ছিল। কিন্তু পরবর্তী সময়ে সেই সম্পর্ক ভেঙে যায়। দু’জনের কেউই সেই ব্যাক্তিগত জীবন নিয়ে মুখ খোলেননি।

অঙ্কিতা এই ভিডিওতে বলেন, ‘‘সুশান্ত আমাকে সব সময় অভিনয় শেখাত। আমি অভিনয় জানতাম না। ওই ছিল যে আঅমাকে শেখাত অভিনয় কী। কারণ আমি ছোট ছিলাম, ও বড় ছিল। ও সব সময় আমাকে শেখাত। ও একজন অসাধারণ অভিনেতা ছিল, অসাধারণ সহ-অভিনেতা এবং আমার সৌভাগ্য ওর সঙ্গে কাজ করতে পেরেছি।’’

এই লাইভ ভিডিওর আগে অঙ্কিতা ‘পবিত্র রিস্তা’র বিভিন্ন  মুহূর্তের ভিডিও ছবির একটি কোলাজ পোস্ট করেছেন। তার সঙ্গে ব্যাকগ্রাউন্ডে রয়েছে সিরিয়ালের টাইটেল সংটি। ভিডিওটি শেষ হচ্ছে সুশান্ত-অঙ্কিতার সঙ্গেই। যেখানে বলা হচ্ছে, শেষ হয়ে গিয়েছে এই সিরিয়াল, কিন্তু এই সম্পর্ক সারাজীবনের।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)