সুশান্ত সিং রাজপুতের পরিবারে বড় দুর্ঘটনা, মৃত্যু ৫ সদস্যের

সুশান্ত সিং রাজপুতের পরিবারে বড় দুর্ঘটনা

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের পরিবারে বড় দুর্ঘটনা ঘটে গেল মঙ্গলবার ভোরে। এখনও সুশান্তের অকাল প্রয়ানের ধাক্কা কাটিয়ে উঠতে পারেনি তাঁর পরিবার। অস্বাভাবিক মৃত্যু থেকে খুনের মামলা সবই চলছে। কিন্তু কোনও সিদ্ধান্তে পৌঁছনো সম্ভব হয়নি। তাঁর পরিবারের তরফে দাবি ছিল খুনের। যাও প্রমান করা যায়নি এখনও। তবে সুশান্ত মৃত্যু তদন্ত বলিউডের মাদক নেশাকে সামনে নিয়ে এসেছে। তার জের এখনও চলছে। ধরপাকড় থেকে শুরু করে বড় সেলিব্রিটিদের জিজ্ঞাসাবদ। যার সাম্প্রতকতম শিকার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। কিন্তু সুশান্তের মৃত্যুর কোনও কিনারা করা সম্ভব হয়নি। তাঁর পরিবার আজও লড়ে চলছে। তার মধ্যেই এই দুর্ঘটনার খবর গোটা পরিবারের জন্য বড় ধাক্কা।

যা খবর তাতে কম করে ৫ জনের মৃত্যু হয়েছে সেই দুর্ঘটনায়। বিহারের লক্ষ্মীসরাই জেলায় ৩৩৩ নম্বর জাতীয় সরকে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের গাড়ির। একটি টাটা সুমোতে করে বিহারের পাটনা থেকে ফিরছিল এই পরিবারের সদস্যরা। হরিয়ানা পুলিশের সিনিয়র অফিসার ওপি সিং-এর বোন গীতা দেবীর শেষকৃত্য থেকে ফিরছিলেন তাঁরা। ওপি সিং সুশান্ত সিংয়ের জামাইবাবু। সুশান্তের মৃত্যু পর তাঁর নাম বার বার শোনা গিয়েছিল।

লক্ষ্মীসরাই পুলিশের সুপার  সুশীল কুমার বলেন, ‘‘ট্রাক ও সুমোর মধ্যে ভয়ঙ্কর সংঘর্ষ হয়। ওই সুমোতে ১০ জন ছিল যাঁরা পাটনা থেকে ফিরছিলেন। সুমোর ড্রাইভারসহ ৬ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। চারজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বালমুকুন্দ সিং ও দিলখুশ সিংকে পাটনায় পাঠানো হয়েছে ভাল চিকিৎসার জন্য। বাকি দু’জন বাল্মিকী সিং ও তনু সিং লক্ষ্মীসরাই জেলা হাসপাতালেই ভর্তি রয়েছেন। মৃতদের লক্ষ্মীসরাই হাসপাতালেই ময়নাতদন্ত করা হচ্ছে।

মৃতদের মধ্যে রয়েছেন ওপি সিং-এর বোনের স্বামী লালজিৎ সিং, তাঁর দুই ছেলে অমিত শেখর ওরফে নিমানি সিং এবং রামচন্দ্র সিং। বাকিরা হলেন বেবী দেবী, অনিতা দেবী ও গাড়ির চালক প্রীতম কুমার। তারা সকলেই জামুই জেলার ভান্ডার গ্রামে নিজেদের বাড়িতে ফিরছিলেন। যখন উল্টোদিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সকাল ৬ নাগাদ ঘটে এই ঘটনা। মনে করা হচ্ছে কুয়াশার কারণে দৃশ্যমানতা কম থাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)